আপনি কি পোকামাকড়ের যন্ত্রনায় বিরক্ত? কোন স্থায়ী সমাধান খুজছেন এই অত্র

চট্টগ্রামে? মূলত বিছানা, বালিশ বা সোফা এইসকল জিনিসে ছারপোকার উপদ্রব অনেক বেশি হয়ে থাকে। ছারপোকার কামড়ে জ্বালাপোড়া, ব্যথা এবং অ্যালার্জির সমস্যা শুরু হয়ে যায় যা মারাত্মক আকার ধারণ করতে পারে। এই জন্য রাতের ঘুম ও হারাম হয়ে যায়। তাই বিছানাপত্র এসব  উপদ্রব যতোটা সম্ভব দূর করে ফেলা হবে ততই উত্তম।

রেস্তোঁরা রান্নাঘর থেকে শুরু করে কারখানার ফ্লোর পর্যন্ত, আমরা নিশ্চিত করব কীটগুলি কখনই আপনার লাভকে প্রভাবিত করে না। আমরা এটি নিশ্চিত করব। আমাদের দল পরিস্থিতিটি দক্ষতার সাথে মূল্যায়ন করার এবং স্থায়ী সমাধান প্রদানের গুরুত্ব বোঝে যা আপনার খ্যাতিতে আঘাতের হাত থেকে বাঁচতে না পারে।

আমাদের চিটাগং পেস্টকন্ট্রোল সার্ভিস আপনাকে হতাশ করবে না। আমরা ব্যবসায় ও আবাসিক প্রয়োজন উভয়ই একইসাথে চিকিত্সা দিয়ে থাকি।কীটপতঙ্গ প্রতিরোধ পরিকল্পনা, এবং পরিচালনা সংস্থাও অফার করি।

 

সেরা স্থানীয় পেস্টনিয়ন্ত্রণ সমাধান রয়েছে আমাদের সার্ভিসটিতে

বাংলাদেশে ছারপোকা চেনেন না বা নাম শুনেন নি এমন মানুষ বোধহয় কমই আছে। বিশেষ করে ছাত্রছাত্রীরা বা মেসে থাকে এমন কেউই বোধহয় নেই যে ছারপোকার জালায় অতিষ্ঠ হয়নি। ছোট এই প্রাণীটি যে কারো রাতের ঘুম হারাম করে দিতে পারে। আর বাড়িতে একবার ছারপোকা দেখা গেলে ছারপোকা দমন এর উপায় খুজতে মাথার ঘাম পায়ে এসে যায়। অনেকে হয়তো বিভিন্ন রাসায়নিক দ্রব্যাদিও ব্যবহার করেন। কিন্তু তবুও অনেক সময় দেখা যায় ছারপোকা থেকে মুক্তি মেলেনি।

 

ছারপোকা কীভাবে আপনার স্বাস্থ্য এর ক্ষতি করে

 

  • ছারপোকার কামড়ের ফলে ঘুমের ব্যঘাত এবং রক্ত ​​ক্ষয় থেকে রক্তাল্পতার মতো স্বাস্থ্য জটিলতা দেখা দিতে পারে। যদিও কামড়গুলি অভ্যন্তরীণভাবে বিপজ্জনক, চুলকানিযুক্ত। চুলকানি দূর করতে প্রায়শই আপনার মলম ব্যবহার করতে হয়।
  • বিছানা বাগের স্টেজের উপর নির্ভর করে তারা 3 মিনিটের কম বা 10-15 মিনিটের মতো খাওয়াতে পারে। তারা উন্মুক্ত স্থানে যেমন: হাত, ঘাড়, বাহু এবং মুখের দিকে রাতে খাওয়া পছন্দ করে ।
  • কামড়গুলি শেষ পর্যন্ত ত্বকের পৃষ্ঠে চুলকানির লাল বাধা এবং ওয়েল্ট তৈরি করবে। অতিরিক্ত চুলকানির ফলে ত্বক নষ্ট হয়ে যাওয়ার কারণে ব্যাকটেরিয়াল ত্বকের সংক্রমণ হতে পারে।
  • ঘুমের অভাব কখনও কখনও হতাশাকে উদ্বুদ্ধ করতে পারে। খাওয়ানোর ভারী হারগুলি উল্লেখযোগ্যভাবে রক্তক্ষয় হ্রাস করে এবং শেষ পর্যন্ত রক্তাল্পতা এবং অন্যান্য জটিলতার কারণ হিসাবে পরিচিত হয়; শিশুরা এই আরও সমস্যার জন্য সবচেয়ে সংবেদনশীল।

 

 

তেলাপোকা কীভাবে আপনার স্বাস্থ্য এর ক্ষতি করে

 

  • তেলাপোকা মানুষের স্বাস্থ্যের জন্য অনেকগুলি নেতিবাচক পরিণতি অর্জন করে। কারণ তেলাপোকা মল, লালা এবং দেহের অংশে পাওয়া কিছু প্রোটিন (অ্যালার্জেন বলে) অ্যালার্জিজনিত প্রতিক্রিয়া সৃষ্টি করতে পারে বা হাঁপানির লক্ষণগুলিকে ট্রিগার করতে পারে, বিশেষত শিশুদের মধ্যে।
  • তেলাপোকা কামড়ায় না। তারা তবে তাদের ভারী পায়ে মেরুদণ্ড দিয়ে আপনাকে স্ক্র্যাচ করতে পারে। এবং তারা ব্যাকটিরিয়া বহন করার কারণে একটি তেলাপোকা স্ক্র্যাচ সম্ভাব্যভাবে সংক্রামিত হতে পারে।
  • তেলাপোকা এবং নির্দিষ্ট রোগের প্রকোপগুলির সংযোগের খুব কম প্রমাণ পাওয়া গেলেও তেলাপোকা ব্যাকটিরিয়া বহন করতে পারে।
  • তেলাপোকাগুলি এমন ব্যাকটিরিয়া বহন করে যা খাবারে জমা করা হলে সালমোনেলা, স্ট্যাফিলোকোকাস এবং স্ট্রেপ্টোকোকাসের কারণ হতে পারে।

 

ওয়ার্ল্ড হেলথ অর্গানাইজেশন (ডাব্লুএইচও) এর মতে, তেলাপোকাগুলি আমাশয়, ডায়রিয়া, কলেরা এবং টাইফয়েড জ্বরের মতো অন্ত্রের রোগের বাহক হিসাবে ভূমিকা পালন করে।

 

পেস্ট নিয়ন্ত্রণ করুন যত্নশীলভাবে আবাসিক এবং বাণিজ্যিক জায়গা থেকে কীটপতঙ্গ দূর করার জন্য সঠিক পরিকল্পনা করা হয়। পোকামাকড়ের সংখ্যা ক্রমবর্ধমান এবং পোকামাকড় / ক্ষয়ক্ষতির ক্ষেত্রে বৃদ্ধি সহ কীটপতঙ্গ নিয়ন্ত্রণ নিয়ে পরিকল্পনা করা হয়ে থাকে। প্রতিটি ব্যবসায়ের জন্য প্রয়োজনীয় সুরক্ষা ব্যবস্থা আমাদের সমস্ত পরিষেবাগুলি কার্যকর সমাধান সরবরাহ করে থাকি। এতে আমরা আমাদের গ্রাহকের সম্পূর্ণ সন্তুষ্টি নিশ্চিত করি।   সুতরাং, আপনার এই সমস্যা থেকে মুক্তি পাওয়ার একমাত্র উপায় হ’ল একজন বিশেষজ্ঞ এর থেকে সাহয্য নেওয়া। আমাদের সার্ভিস চট্টগ্রামের মধ্যে অন্যতম। আমরা জানি যে, এখন প্রচুর কীটপতঙ্গ নিয়ন্ত্রণ সংস্থা রয়েছে, যারা কীটপতঙ্গ সমস্যা রয়েছে সমাধান করতে সক্ষম। চট্টগ্রাম (Chattogram) এরপদ গ্রহণের আগে বহু বিভিন্ন পেস্ট নিয়ন্ত্রণ সংস্থার সাথে কাজ করেছে আমাদের কম্পানি। তবে আমাদের কীটপতঙ্গ নিয়ন্ত্রণ পেশাদারিত্ব এবং পরিষেবা মানের স্তর অন্য সকলকে ছাড়িয়ে গেছে। ছারপোকা নির্মূল ও নিয়ন্ত্রণ, প্রতিরোধ, সনাক্তকরণ এবং পর্যবেক্ষণের জন্য আমাদের সমস্ত পদ্ধতিতে উচ্চ সাফল্যের হার এবং ব্যয় দক্ষতা রয়েছেক।  আমরা কার্যকরভাবে চিকিত্সা, হুল্যাট কীটপতঙ্গ নিয়ন্ত্রণের পেশা নিয়ন্ত্রণ এবং বিভিন্ন কীটনাশক যেমন পিঁপড়, বিছানা, পাখি, তেলাপোকা, গালিচা বিটলস, ছারপোকা, মাছি, ইঁদুর এবং ইঁদুর, মশা, মাকড়সা, প্রতিরোধের জন্য বিভিন্ন চিকিত্সা সরবরাহ করি ।  সুতরাং আপনি আপনার বাড়ি বা ব্যবসায় চট্টগ্রামের যে কোন যায়গায় কীটপতঙ্গ নিয়ন্ত্রণের প্রয়োজনে, আমরা আপনার সমস্যা সমাধানের সাথে আপনার কাছে উপস্থিত হবে।  আপনার সমস্যাটি আবাসিক বা বাণিজ্যিক প্রাঙ্গনেই হোক না কেন, দ্রুত প্রতিক্রিয়া এবং দেশজুড়ে কীটপতঙ্গ অপসারণ পরিষেবার জন্য সর্বোত্তম মান প্রদান করতে সক্ষম। শীর্ষ কীটপতঙ্গ চট্টগ্রামের সকল অঞ্চল জুড়ে সমস্ত কীটপতঙ্গ মোকাবেলায় বিস্তৃত কীটপতঙ্গ নিয়ন্ত্রণ পরিষেবা সরবরাহ করে। তেলাপোকা বা ব্লেটেলা, একটি ইনডোর তেলাপোক যা চট্টগ্রাম জুড়ে পাওয়া যায়। আমাদের পেশাদার এবং জ্ঞানসম্পন্ন প্রযুক্তিবিদরা চট্টগ্রামের আবাসিক কীটপতঙ্গ নিয়ন্ত্রণ পরিষেবা এবং বাণিজ্যিক কীটপতঙ্গ নিয়ন্ত্রণ উভয়ই সরবরাহ করে থাকে। আপনার নির্দিষ্ট প্রয়োজনের জন্য চিকিত্সা আপনার বাড়িতে বা আপনার ব্যবসায়ের যে কোন ক্ষেত্রেই হোক না কেনো, আমরা কীটপতঙ্গ নিয়ন্ত্রণ করে বাড়িকে কীট মুক্ত করতে এবং আপনার পরিবারের জন্য নিরাপদ পণ্য ব্যবহার করতে সক্ষম।

ছারপোকা যে ঝুঁকির কারণ হতে পারে তার ঝুঁকি এবং শারীরিক অস্বস্তি এড়াতে আপনি যত তাড়াতাড়ি সম্ভব আপনার উপদ্রব থেকে মুক্তি পাওয়ার জন্য একটি পেশাদার বিছানা বাগ কীটপতঙ্গ নিয়ন্ত্রণ সংস্থাকে কল করতে হবে!

 24 ঘন্টা সেবা প্রদান করে থাকি 24 ঘন্টা সেবা প্রদানের জন্য আমরা প্রস্তুত। চট্টগ্রামে সেরা ছারপোকা নিয়ন্ত্রণ পরিষেবা বাছাই করাও ঝামেলা হতে পারে। তবে আপনি রেফারেন্স জিজ্ঞাসা করে এবং অনলাইনে অনুসন্ধান করে এটিকে সহজ করে তুলতে পারেন।  কয়েক দশকের অভিজ্ঞতা এবং জ্ঞানের সাথে, ভিআইপি কীটপতঙ্গ নিয়ন্ত্রণের ব্যবস্থা করা হয়েছে। কীটপতঙ্গ নিয়ন্ত্রণ চিটাগং এবং আশেপাশের অঞ্চলে কীটপতঙ্গ নিয়ন্ত্রণ পরিষেবার অন্যতম সরবরাহকারী হয়ে উঠেছে। এখন চট্টগ্রাম এর বিভিন্ন অঞ্চলে গ্রাহকদের জন্য উপলব্ধ।  আমাদের সার্ভিসটি পোকামাকড় নিয়ন্ত্রণ মানব-বান্ধব, নিরাপদ এবং অনুমোদিত পদ্ধতি ও পণ্যাদি ব্যবহার করে থাকে। আমাদের প্রশিক্ষিত এবং অভিজ্ঞ কীট প্রযুক্তিবিদরা এই দেশের কীটপতঙ্গ আক্রমণ মোকাবেলায় এবং কীটপতঙ্গ নিয়ন্ত্রণের জন্য বিভিন্ন পরিষেবা সরবরাহ করতে সর্বদা প্রস্তুত থাকেন। সমস্ত চট্টগ্রাম এর মানসম্পন্ন কীটপতঙ্গ নিয়ন্ত্রণ পরিষেবা সরবরাহ করার চেষ্টা করে এবং কীটপতঙ্গ নিয়ন্ত্রণ এবং আশেপাশের এম 25 অঞ্চলে অফার দেয়।

 

ব্যক্তিগতকৃত, পেশাদার এবং মানসম্পন্ন কীটপতঙ্গ নিয়ন্ত্রণ পরিষেবাদির জন্য আপনি চট্টগ্রামকীটপতঙ্গ নিয়ন্ত্রণের সাথে যোগাযোগ করুন এখনই!

 

এখনই কল করুনঃ +880 1873401771